চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

আমাদের লক্ষ্য মেধা ভিক্তিক শিক্ষায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়া : ইউএনও সোহাগ

প্রকাশ: ২০১৯-১১-০৭ ১৩:২০:৪৩ || আপডেট: ২০১৯-১১-০৭ ১৩:২০:৫২

প্রদীপ শীল, রাউজানঃ

কেয়াকদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরিক্ষার্থীদের বিদায় ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেছেন শিক্ষার্থী নিয়মিত ক্লাসে আসলে কিছু না কিছু শিখবে। তাই শিশুদের স্কুলে আসা নিশ্চিত করতে হবে অভিবাবকদের।

তিনি বলেন, সরকার সবার জন্য শিক্ষা বাধ্যতা মূলক করা হয়েছে। আমাদের লক্ষ্য মেধা ভিক্তিক শিক্ষায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। তিনি ৭ নভেম্বর বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে এসব কথা বলেন। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এন এন আবছারের সভাপতিত্বে ও তাপস দাশের পরিচালনায় বক্তব্য স্বাগত বক্তব্য ররাখেন প্রধান শিক্ষক হাফেজ দানেশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউজান পৌরসভার মহিলা কাউন্সিলর জেবুর নেছা, স্থানীয় সমাজ সেবক তুষার কান্তি দাশ, আবু মোহাম্মদ, আবু তৈয়ব মেম্বার, আনোয়ারুল মোস্তাফা ইমরান, ডাঃ সাধন দাশ, শিক্ষিকা রিংকু দে, নাজনীন আক্তার, এস এম ইউসুফ প্রমূখ।বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এন এন আবছার বলেন, শিক্ষার্থীদের সঠিক পাঠদানের মাধ্যমে আমরা চেষ্টা করেছি তাদের লক্ষ্যভেদে পৌছিঁয়ে দিতে। বাকীটা অভিবাবকদের প্রচেষ্টায় পরিক্ষায় উত্তীর্ণ করবে শিক্ষার্থীরা। তিনি বলেন মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর। সকলের সহযোগীতা পেলে কেয়াকদাইর স্কুল আগামীতে একটি উন্নত পাঠশালায় পরিনত হবে।

পরে প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *