চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গুনিয়ায় কৃত্রিম মোড়ক ব্যবহারের দায়ে৭ রাইচ মিলকে ২৫ হাজার টাকা জরিমানা

প্রকাশ: ২০১৯-১১-০৭ ১৯:০১:০০ || আপডেট: ২০১৯-১১-০৭ ১৯:০১:৫৪

রাঙ্গুনিয়া প্রতিনিধি :
রাঙ্গুনিয়ায় রাইচ মিলে কৃত্রিম মোড়ক ব্যবহারের দায়ে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার আইনে ৭ রাইচ মিলকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহষ্পতিবার (৭ নভেম্বর) সকালে রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি ও রানীর হাট এলাকায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম ও সহকারি কমিশনার (ভূমি) মো. ফখরুল ইসলাম এই অভিযান চালান। অভিযানে সহযোগিতা করেন চট্টগ্রাম পাট অধিদপ্তরের পরিদর্শক আ ন ম কামাল উদ্দিন ভুঁইয়া ও রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. ইসমাঈল হোসেন।

নির্বাহী হাকিম মো. ফখরুল ইসলাম বলেন , উপজেলার বিভিন্ন এলাকায় চালকলে পাটজাত মোড়ক ব্যবহার না করে কৃত্রিম মোড়ক ব্যবহার করার অভিযোগ পাওয়ায় এই অভিযান চালানো হয়।

অভিযানে ঠান্ডাছড়ি এলাকার মো. হারুনের মালিকানাধীন খাজা অটো রাইচ মিল ও মো. মুছার মালিকানাধীন জমজম অটো রাইচ মিলকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। রাণীর হাট এলাকায় নুরুল আবছারের মালিকানাধীন আল আমিন অটো রাইচ মিল, মো. হানিফের মালিকানাধীন ছাদেক শাহ অটো রাইচ মিল, মো. আলমগীরের মালিকানাধীন মদিনা রাইচ মিল, মো. হাসানের মালিকানাধীন শাহ আমানত রাইচ মিল,আহমদ উল্লাহ’র মালিকানাধীন আহমদ উল্লাহ রাইচ মিলকে ৩ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রাজানগর ইউনিয়নে অভিযানে ৭ চালকলকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *