চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়ি ৩ ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ

প্রকাশ: ২০১৯-১১-০৯ ১৯:৩৭:৪৩ || আপডেট: ২০১৯-১১-০৯ ১৯:৩৭:৫৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়নের নব-নির্বাচিত ৩ জন ইউপি চেয়ারম্যানসহ ২৭ জন পুরুষ মেম্বার ও ৯ জন সংরিক্ষ মহিলা মেম্বারের শপথ গ্রহণ অনুষ্ঠিত সম্পন্ন হয়েছে ।

পূর্বঘোষিত শিডিউল অনুযায়ী শনিবার (৯ নভেম্বার) বিকেল সাড়ে ৪টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে বান্দরবান জেলা প্রশাসক দাউদ ইসলাম নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান নুরুল আবছার, সোনাইছড়ি ইউপির বিজয়ী চেয়ারম্যান এ্যানিং মার্মা ও ঘুমধুম ইউপিতে বিজয়ী চেয়ারম্যান এ,কে,এম জাহাঙ্গীর আজিজকে শপথ বাক্য পাঠ করান।

আর এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি নব-নির্বাচিত ১২জন পুরুষ মেম্বার ও ৯জন সংরক্ষিত মহিলা মেম্বারগণকে শপথ বাক্য পাঠ করান। এসময় বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা,নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, থানা অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন, উপজেলা নিবার্চন অফিসার আবু জাফর ছালেহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরানসহ উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য গত ১৪ অক্টোবর নাইক্ষ্যছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে নাইক্ষ্যংছড়ি সদর ,সোনাইছড়ি ও ঘুমধুম এই ৩টি ইউনিয়নে চেয়ারম্যান,মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *