চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের কাউয়ারখোপে সড়ক দূর্ঘটনায় আহত ব্যক্তির টাকা লুট

প্রকাশ: ২০১৯-১১-১০ ১৮:০৬:০৮ || আপডেট: ২০১৯-১১-১০ ১৮:০৬:১৭

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
রামু-নাইক্ষ্যংছড়ি সড়কে মোটরবাইক দূর্ঘটনায় আহত এক ব্যক্তির নগদ ৮ হাজার ৫ শত টাকা ও এন আইডি কার্ড, চাকরির পরিচয় পত্র, বিদুৎ বিলের কাগজ পত্র লুট হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত ঐ ব্যক্তির নাম হেলাল উদ্দিন। সে কক্সবাজার সদর বিদ্যুৎ অফিসের কর্মচারী মিটার লিডার ও বিল বিতরণ কারী। তিনি জানান কক্সবাজারের লাইট হাউস এলাকা হইতে মোঃ আবদুল গফুরসহ আমরা তিন বন্ধু মোটরবাইক যোগে নাইক্ষ্যংছড়ি পর্যটন স্পট উপবন লেকে ভ্রমণে আসেন। দিন শেষে বাড়ি ফেরার পথে ঐ দিন সন্ধ্যা ৭ টার সময় কাউয়ারখোপ আয়াশা বাপের ঘাটের ইসলামের দোকানের সামনে পৌঁছলে তারা দূর্ঘটনার স্বীকার হয়ে সামান্য আহত হয়।

এ সময় স্থানীয় সিরাজুল ইসলাম তাদের ধরে ইসলামের দোকানে নিয়ে যায়। কিছুক্ষণ অবস্থানের পর হেলালের হাতে থাকা শপিং ব্যাগটি রেখে দিয়ে তাদের চিকিৎসার জন্য গাড়িতে তুলে দেয় সিরাজ। এ সময় হেলাল তার শপিং ব্যাগটি চাইলে ব্যাগে থাকা রক্ষিত কাপড় ফেরৎ দিয়ে ঐ শপিং ব্যাগে থাকা নগদ সাড়ে ৮ হাজার টাকা, অফিসের পরিচয় পত্র,এন আইডি ও কিছু বিদ্যুৎ বিলের কাগজ পত্র লুট করে নিয়ে নেয়।

এই বিষয়ে সিরাজ থেকে টাকাসহ এসব মালামাল ফেরৎ চাইলে পরে দেওয়ার কথা বলে আর দেন নি। এ বিষয়ে সিরাজ থেকে জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করে তিনি তাদের সহযোগিতার কথা বলেন এ প্রতিবেদককে। এ বিষয়টি স্থানীয়দের বলার পরেও টাকা ও মালামাল না পাওয়ায় তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *