চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

অসুস্থ আ.লীগ নেতা রানাকে দেখতে গেলেন রাউজান আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ

প্রকাশ: ২০১৯-১১-১২ ১৮:২৫:০৫ || আপডেট: ২০১৯-১১-১২ ১৮:২৫:১৪

প্রদীপ শীল, রাউজানঃ

অসুস্থ রাউজান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানাকে হাসপাতালে দেখতে গিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ এর নেতৃত্বে রাউজান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

১২ নভেম্বর মঙ্গলবার দুপুরে স্থানীয় জেকে মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন এই নেতাকে দেখতে যান তারা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সহ- সভাপতি জসিম উদ্দিন, আওয়ামীগ নেতা জসিম উদ্দিন, হাসান মোহাম্মাদ রাসেল, শেইয়েব খান, যুবলীগ নেতা আহসান আবিব চৌধুরী, তপন দে, ফোরকান উদ্দিন টিপু, আরিফুল ইসলাম চৌধুরী, জাবেদ রহিম, সেকান্দর হোসেন, ছাত্রলীগ নেতা ইমরান হোসাইন ইমু, এমরান হোসেন জীবন প্রমূখ।

উল্লেখ যে, রাউজান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানা ১১ নভেম্বর রাতে বুকে ও মাথা ব্যথা অনুভব করলে ১২ নভেম্বর সকালে গহিরা জে.কে হাসপালে ভর্তি হয়। সেখানে তার অবস্থার অপরিবর্তিত হলে বিকালে নগরীর একটি বেসরকারি হাসপাতে নিয়ে যাওয়া হয়। রানা চৌধুরীর সুস্থতা কামনা করে সকলের দোয়া চেয়েছেন তার ছোট ভাই আরিফুল ইসলাম চৌধুরী সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *