চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

এডভোকেট আতাউর রহমানের ইন্তেকাল

প্রকাশ: ২০১৯-১১-১৫ ১৭:০০:০১ || আপডেট: ২০১৯-১১-১৫ ১৭:০০:০৮

বাঁশখালী প্রতিনিধি :
বাঁশখালীর তরুণ আইনজীবী ও সাবেক ছাত্রনেতা এডভোকেট আতাউর রহমান আজ শুক্রবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বিকেলে মরহুমের নিজ বাড়ীস্থ কালীপুর ইউনিয়নের পালেগ্রাম হাকিমিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। জানা যায়, শুক্রবার সকালে চট্টগ্রাম শহরের বাসায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এডভোকেট আতাউর রহমান পালেগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

তাঁর মৃত্যুতে বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, পৌর মেয়র সেলিমুল হক চৌধুরী, বাঁশখালী আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নুরুল আবছার, সাধারণ সম্পাদক এডভোকেট তোফাইল বিন হোছাইন, কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদাত আলম, বাঁশখালীতে কর্মরত সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *