চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

কোনো অসৎ ব্যক্তির দায়ভার আমি নেব না/ দলে বিশৃঙ্খলা সহ্য করা হবে না-ভূমিমন্ত্রী

প্রকাশ: ২০১৯-১১-১৫ ২১:৩২:৩১ || আপডেট: ২০১৯-১১-১৫ ২১:৩২:৩৯


আনোয়ারা প্রতিনিধি :

আনোয়ারায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন,দলের নাম ভাঙিয়ে কেউ দুর্নীতি করলে তা বরদাস্ত করা হবে না। আমার বাবাও সততার সাথে রাজনীতি করেছেন। আমিও তার আদর্শ অনুসরন করে রাজনীতি করি। কোনো অসৎ ব্যক্তির দায়ভার আমি নিতে পারব না।

তিনি গতকাল শুক্রবার বিকেলে প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে চাতরী চৌমুহনী বাজার চত্বরে এ সভা হয়।

ভূমিমন্ত্রী আরো বলেন,আমার বাবা তার জীবনকে রাজনীতির জন্য উৎসর্গ করেছিলেন। সাধারণ মানুষের কল্যাণে তিনি নিজেকে উজাড় করে দিতেন। বাবার প্রত্যেকটি জানাজায় মানুষের ঢলই তার প্রতি ভালবাসার প্রমাণ। তিনি মানুষের হৃদয়ে অমর হয়ে থাকবেন।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন,আমার ব্যক্তিগত কাজে দলকে ব্যবহার করি না। আমি সততা ও নিষ্ঠার সাথে রাজনীতি করি। আপনাদেরকেও সততার সাথে দলের জন্য কাজ করতে হবে। দলে কোনো ধরনের বিশৃঙ্খলা সহ্য করা হবে না।

উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এম এ মালেক,চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সামশুদ্দিন আহমদ। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অনুপম চক্রবর্তী বাবুর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন যুবলীগ নেতা আবদুল মালেক, নিজামুল হক,মোহাম্মদ এরশাদ,মোহাম্মদ আবছার,মোহাম্মদ খোরশেদ ও নজরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *