চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

লামায় ইয়াবা ও গাজাসহ যুবক আটক

প্রকাশ: ২০১৯-১১-২৬ ২৩:০৭:৫৩ || আপডেট: ২০১৯-১১-২৬ ২৩:১৪:০৯

লামা প্রতিনিধি :

বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন থেকে ৫০ পিচ ইয়াবা ও ১ পুরিয়া গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছে আজিজনগন ক্যাম্পের ইনচার্জ এসআই কামরুজ্জামান। আটককৃতের নাম মনসুর আলম। সে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং রোড পাড়া এলাকার হাফেজ নুরুল আলমের ছেলে।

ক্যাম্প ইনচার্জ এসআই কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ গ্রাম পুলিশ সাইফুল ইসলামের সহযোগিতায় আজিজনগর চেয়ারম্যান পাড়াস্থ আইয়ুব কলোনীর সামনে থেকে আজ বিকাল সাড়ে ৫টার সময় তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ পিচ ইয়াবা ও ১ পুরিয়া গাজা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক মনসুর আলম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তার গ্রেফতারের খবর শুনে এলাকার মানুষ স্বস্থির নিঃশ্বাস ফেলে। এলাকাবাসীরা জানায়, মনসুর দীর্ঘদিন প্রবাসে ছিলেন, প্রবাস থেকে ফিরে এসে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। তার কারনে এলাকায় উঠতি বয়সি যুবকরা মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

আজিজনগর ক্যাম্প ইনচার্জ এসআই কামরুজ্জামান বলেন, আটক মনসুরকে লামা থানায় হস্তান্তর করা হয়েছে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজুর প্রক্রিয়া চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *