চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-১২-০৩ ১৭:০১:২৭ || আপডেট: ২০১৯-১২-০৩ ১৭:১৩:৫৮

বাঁশখালী প্রতিনিধি :

‘অভিগম্য আগামীর পথে’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাঁশখালীতে যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে সিডিডি এবং সিবিএমের সহযোগিতায় জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম প্রধান সড়কে সাধনপুর ও খানখানাবাদ ইউনিয়নের প্রতিবন্ধীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুগান্তর উন্নয়ন সংস্থার এপেক্স বডির সদস্য শহিদুল আলম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ইয়াছমিন পারভিন।

সংস্থার স্যোসাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ম্যানেজার আরিফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার এডভাইজার এবং পরিচালক সায়েদুল আরেফিন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অনিক রায়, সাধনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান করুণাময় ভট্টাচার্য্য, বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাঈন উদ্দিন, পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোকন চক্রবর্ত্তী, সাধনপুর ইউনিয়ন পরিষদের সচিব নোবেল ভট্টাচার্য্য, খানখানাবাদ ইউনিয়ন পরিষদের সচিব জামাল উদ্দিন, সিডিডি প্রতিনিধি জুনায়েদ খান, সিবিআইডি প্রোগ্রাম অফিসার মির্জা বদরুল ইসলাম বেগ, ফিল্ড ফ্যাসিলেটর ফুয়াদ, রাশেদ, ইকরাম।

আলোচনা সভায় সাধনপুর ও খানখানাবাদ ইউনিয়নের প্রতিবন্ধী সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রতিবন্ধী সদস্যদের নিয়ে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *