চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

ভিপি নুরুল হক নুরের কক্ষে তালা

প্রকাশ: ২০১৯-১২-০৪ ১৮:৩৪:৪৭ || আপডেট: ২০১৯-১২-০৪ ১৮:৩৪:৫৫

নিউজ ডেক্স :

একটি ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন ‘মুক্তিযুদ্ধ মঞ্চে’র নেতাকর্মীরা৷

আজ বুধবার (৪ডিসেম্বর) সকাল ১১টায় এ ঘটনা ঘটে। এর আগে তারা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ করে  ভিপি নুরের কুশপুত্তলিকাদাহ করে।

‘মুক্তিযুদ্ধ মঞ্চে’র নেতাকর্মীরা ভিপি নুরের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, অনৈতিক অর্থ লেনদেনের একটি অডিও রেকর্ড ফাঁস হয়েছে। এমন কাজের সঙ্গে জড়িত থাকায় এখন তিনি ডাকসুর ভিপি পদে   থাকার অধিকার হারিয়েছে। এজন্য প্রতিবাদ হিসেবে তারা কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে ডাকসু’র ভিপি নুরুল হক বলেন, এরা কিভাবে ডাকসুতে এসে ভিপির কক্ষে তালা ঝোলাতে পারে। নিশ্চিয় তারে পেছোনে বড় কোন শক্তি রয়েছে। তারাই এসব করাচ্ছে। ভিপির কক্ষে তালা ঝোলানোকে নিয়মবহির্ভূত উল্লেখ করে নুরুল হক নুর বলেন,‘এটি নিয়মবহির্ভূত কাজ করেছে তারা। ডাকসুর সভাপতি উপাচার্য বিদেশে রয়েছেন৷তিনি দেশে ফিরে আসলে তদন্ত করে ব্যবস্থা নিতে বলবো৷ এ বিষয়ে ডাকসুর সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.আখতারুজ্জামান বিদেশে অবস্থান করায় তার সঙ্গে কথা বলা যায়নি।

উল্লেখ্য, মঙ্গলবার (৩ ডিসেম্বর) একটি বেসরকারি টিভি চ্যানেলে ফাঁস করা হয় ভিপি নুরের ফোনালাপের একটি অডিও ক্লিপ। এরপর আরও কয়েকটি ইলেকট্রনিক মিডিয়াসহ বিভিন্ন অনলাইনে বিষয়টি প্রচারিত হয়। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিপি নুরের সেই অডিও ক্লিপটি ভাইরাল হয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *