চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গুনিয়ায় বিজ্ঞান মেলায় শ্রেষ্ঠ প্রজেক্ট উপস্থাপক নির্বাচিত হয়েছে এহসান

প্রকাশ: ২০১৯-১২-০৫ ১০:৩৪:১০ || আপডেট: ২০১৯-১২-০৫ ১০:৩৪:১৮

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া :
রাঙ্গুনিয়ায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং দুইদিনব্যাপী বিজ্ঞান মেলায় মাধ্যমিক স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রযুক্তি উপস্থাপক নির্বাচিত হয়েছে মুহাম্মদ আমীমুল এহসান। সে রাঙ্গুনিয়া নুরুল উলুম কামিল (এম এ) মাদ্রাসার বিজ্ঞান বিভাগ থেকে ২০২০ সালে দাখিল পরীক্ষায় অংশ নেবে।

এহসান রাঙ্গুনিয়া সরকারি কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. মুহাম্মদ আবদুল মাবুদের পুত্র। বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে শিশুমেলা মডেল স্কুল প্রাঙ্গনে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান তাঁর হাতে এই পুরষ্কার তুলে দেন।

বিজ্ঞান মেলায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রকল্প উপস্থাপক নির্বাচিত হয়েছে রাঙ্গুনিয়া মহিলা কলেজের ছাত্রী সুকন্যা বিশ্বাস প্রান্তিকা। প্রযুক্তি প্রদর্শনে কলেজ পর্যায়ে ষ্টলের মধ্যে প্রথম হয় রাঙ্গুনিয়া মহিলা কলেজ, দ্বিতীয় হয় উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রী কলেজ এবং তৃতীয় হয় রাঙ্গুনিয়া সরকারি কলেজ।

স্কুল পর্যায়ে প্রথম হয়েছে বেগম ইকবাল জাকির হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় রাঙ্গুনিয়া আদর্শ বহুমূখী পাইলট উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় হয়েছে সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়। মেলায় স্কুল, কলেজ ও মাদ্রাসার ২৭ টি স্টলে প্রযুক্তি প্রদর্শন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *