চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

admin

রোহিঙ্গা ডাকাত দলের গোলাগুলিতে : নিহত১- আহত২

প্রকাশ: ২০১৯-১২-০৮ ০০:৩২:০৬ || আপডেট: ২০১৯-১২-০৮ ০০:৩২:১৩


আব্দুল্লাহ মনির, টেকনাফ :
টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দলের সদস্যরা দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠেছে। এতে অত্র এলাকার সাধারন মানুষ গুলোর দিন কাটছে ভয়ে আর আতংকে। সেই সুত্র ধরে শনিবার রাত ১০টা দিকে টেকনাফ হ্নীলা নয়াপাড়া শরণার্থী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় আবারও পাহাড় অবস্থানরত ডাকাত দলের হামলা এবং এলোপাতাড়ি গুলিবর্ষণে ঘটনা ঘটেছে এই ঘটনায় অজ্ঞাত এক ডাকাত নিহত এবং দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছে।


তথ্য সুত্রে জানা যায় শনিবার রাত ১০ টার দিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ বল্ক সংলগ্ন পাহাড় থেকে আসা একদল স্বশস্ত্র ডাকাত দল এলোপাতাড়ি হামলা এবং গুলিবর্ষণ করলে এইচ বল্কের এমআরসি নং-০৪৪০৮,৬২৭নং শেডের ৮নং রুমের বাসিন্দা হাফেজ আহমদের পুত্র মোঃ রশিদ (১৩), এমআরসি নং-৪৬০৪৩, ৬৭৭নং শেডের ১নং রোমের বাসিন্দা মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার পুত্র শামসুল আমিন (৩২) ও অজ্ঞাত এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়।

গোলাগুলি থেমে যাওয়ার পর রোহিঙ্গা ও আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত দেখতে পায় এবং মোঃ রশিদ ও শামসুল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখান থেকেগুলিবিদ্ধদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পেরন করা হয়েছে। এদিকে নিহত ব্যক্তির তাৎক্ষণিক পরিচয় এখনো পাওয়া যায়নি।


ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম জানান গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পর গুলিবিদ্ধ একটি লাশ ও গুলিবিদ্ধ হওয়া ২জনকে উদ্ধার করা হয়েছে।


আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পেরন করা হয়েছে এবং মৃত ব্যক্তিকে ময়না তদন্তজন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে ।এবং নিহত ব্যক্তির এখনো তার পরিচয় পাওয়া যায়নি। তিনি আরো বলেন ঘটনাস্থলেে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *