চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে মহান বিজয় দিবস উদযাপন

প্রকাশ: ২০১৯-১২-১৬ ১৭:৩৩:৪৪ || আপডেট: ২০১৯-১২-১৬ ১৭:৩৩:৫১

রফিকল আলম :

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,ফটিকছড়ি পৌরসভা,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন,বিএনপি ও সহযোগী সংগঠন, ফটিকছড়ি প্রেসক্লাব,তরিকত ফেডারেশন,বিভিন্ন রাজনৈতিক দল,শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

রাত ১২ টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচীর সূচনা হয়।


সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনের শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব,উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন,ওসি মোঃ বাবুল আকতার, মুক্তিযোদ্ধা সংসদ,ফটিকছড়ি প্রেসক্লাব,ফটিকছড়ি পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ,বিএনপি,তরিকত ফেডারেশন,জাতীয় পার্টি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।


পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ফটিকছড়ি করোনেশন আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ,ক্রীড়া প্রতিযোগিতা, ও দুপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে সংর্বধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন’র সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি,উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব, পৌর মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন ও থানার ওসি মোঃ বাবুল আকতার। সভায় মুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *