চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

নেত্রী শুধু আমাকে মূল্যায়ন করেনি পুরো চট্টগ্রামকে মূল্যায়ন করেছে : বিপ্লব বড়ুয়া

প্রকাশ: ২০২০-০১-১১ ১৮:৪৯:৫৭ || আপডেট: ২০২০-০১-১১ ১৮:৫০:০৬

লোহাগাড়া অফিস :

আমি রাজনীতি করি প্রধানমন্ত্রীর জন্য- আমার রাজনৈতিক জীবনে এই পর্যন্ত নেত্রী আমাকে যে মূল্যায়ন করেছে তা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। নেত্রী শুধু আমাকে মূল্যায়ন করেনি, পুরো চট্টগ্রামবাসীকে মূল্যায়ন করেছে, আমাকে বর্তমানে নেত্রীর বিশেষ সহকারী এবং দলের দপ্তর সম্পাদকের পদ দিয়ে যে দায়িত্ব দিয়েছে তা যথাযথ ভাবে পালন করে যাবো, আপনারা আমার জন্য দোয়া করবেন।

লোহাগাড়ার কৃতি সন্তান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামীলীগের নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আজ ১১ই জানুয়ারী (শনিবার) বিকেল ৩টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে একটি প্রস্তুতি সভায় উপরোক্তকথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমি লোহাগাড়ার সন্তান, ক্ষমতা চিরস্থায়ী নয় ! এই পদ থাকুক বা না থাকুক, আমার দরজা লোহাগাড়ার সর্বস্তরের জনগণের জন্য সবসময় খোলা। আমি কারো প্রতিদ্বন্দ্বী নয়, দয়া করে আমাকে কেউ প্রতিদ্বন্দ্বী মনে করবেননা, এমপি মন্ত্রী হওয়ার খায়েস আমার নাই।

আমি পদবী পাওয়ার পুর্বেও লোহাগাড়ার কর্মরত সাংবাদিকরা আমার প্রতি যে আন্তরিকতা দেখিয়েছেন। এখনও সেই আন্তরিকতা অব্যাহত রয়েছে আমি তার জন্য লোহাগাড়ার কর্মরত সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানায়।

লোহাগাড়া উপজেলা নাগরিক কমিটির আয়োজনে আগামী ২২শে জানুয়ারী প্রধানমন্ত্রীর সামরিক সচিব, প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীনের শোক সভা ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের লোহাগাড়ায় আগমন উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি দুপুরে নেতাকর্মীদের সাথে নিয়ে বিশাল গাড়ী বহরে নিয়ে উপজেলার চুনতিতে সদ্য প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীনের কবরে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া প্রার্থনা করেন।

নাগরিক শোক সভার প্রস্তুতি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু’র সঞ্চালনায় প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ন কবির রাসেল,লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাকের হোসাইন মাহমুদ, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জুবাইর, আওয়ামীলীগ নেতা এইচ এম এ গনি সম্রাট, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুওয়ানুল হক সুজন প্রমুখ।


এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গণ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *