চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

চান্দগাঁও’এ অলি-গলি সংস্কার দ্রুত শেষ করার তাগিদ

প্রকাশ: ২০২০-০১-২০ ১১:৫৮:৪২ || আপডেট: ২০২০-০১-২০ ১১:৫৮:৫০

সিটি মেয়র আ.জ.ম নাছিরউদ্দিনের নির্দেশে চান্দগাঁও ৪নং ওয়ার্ডের অবহেলিত অলিগলি সংস্কারের কাজ দ্রুত শেষ করার উদ্যোগ নেয়া হয়েছে। ইতিমধ্যে এই ওয়ার্ডের প্রায় সব সড়ক ও অলি-গলি পাকাকরণ সম্পন্ন হয়েছে। ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দীন খালেদের তত্ত্বাবধানে বাকি কিছু অলি-গলির সংস্কার কাজ শেষ হওয়ার পথে।

গতকাল (রোববার) নুরজ্জামান নাজির বাড়ি বাই সড়কের সংস্কার কাজ পরিদর্শন করে কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ জানান, সিটি মেয়রের উদার মনোভাবের কারণে নগরীর সবচেয়ে অবলেহিত জনপদ চান্দগাঁও এ এখন কোন কাঁচা সড়ক নেই। আগামী দু’মাসের মধ্যে কিছু সড়কের সংস্কার কাজ শেষ করা হবে। এ ছাড়া শীঘ্রই এই সড়কে এলইডি লাইটও স্থাপিত হবে।


এডিবি’র অর্থায়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বাস্তবায়নে ৪ নং চান্দগাঁও ওয়ার্ড়ের জাকির হোসেন কনট্রাকটর বাড়ি হতে আনার উল্লাহ শাহজী সেতু ও মুন্সেফ আলী মিস্ত্রী সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন খালেদ সাইফু, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক ও চান্দগাঁও নাগরিক উদ্যোগের আহবায়ক সৈয়দ উমর ফারুক, সহকারী সম্পাদক- সৈয়দ কামরুল হাবিব, এস এম হুমায়ুন কবির, আমির হোসেন, , নুরুল ইসলাম, সৈয়দ গোলাম আয়াজ, মোঃ নুরুল আমিন, মোঃ এমদাদুল হক, মোঃ নাছির, আলাউদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *