চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin

চান্দগাঁও’এ সড়ক সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ

প্রকাশ: ২০২০-০১-২১ ২৩:৫৬:৩৭ || আপডেট: ২০২০-০১-২১ ২৩:৫৬:৪৫

সিটি মেয়র আ.জ.ম নাছিরউদ্দিনের নির্দেশে চান্দগাঁও ৪নং ওয়ার্ডের অবহেলিত সকল সড়ক ও অলিগলি সংস্কারের কাজ দ্রুত শেষ করার উদ্যোগ নেয়া হয়েছে। ইতিমধ্যে এই ওয়ার্ডের সড়ক ও অলি-গলিগুলো পাকাকরণ সম্পন্ন হয়েছে।

ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দীন খালেদের তত্ত্বাবধানে বাকি কিছু অলি-গলির সংস্কার কাজ শেষ হওয়ার পথে। মঙ্গলবার নুরজ্জামান নাজির বাড়ি বাই সড়কের সংস্কার কাজ পরিদর্শন করে কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ জানান, সিটি মেয়রের উদার মনোভাবের কারণে নগরীর সবচেয়ে অবহেলিত জনপদ চান্দগাঁও এ এখন কোন কাঁচা সড়ক নেই।

আগামী দু’মাসের মধ্যে কিছু সড়কের সংস্কার কাজ শেষ করা হবে। এ ছাড়া শীঘ্রই এই সড়কে এলইডি লাইটও স্থাপিত হবে।

এছাড়া এই ওয়ার্ডকে সবুজায়নের কাজ শীঘ্রই হাতে নেয়া হবে, কাউন্সিলর বলেন, এই ওয়ার্ডে দুটি সেতু নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। তবে নুরুজ্জামান নাজির সড়কের সেতুটি ঠিকাদার মঞ্জুর অবহেলার কারণে কিছুদিন ধীরগতিতে কাজ এগুতে থাকলেও মেয়র মহোদয়ের দৃষ্টিতে আসায় এই সেতুর নির্মাণ কাজ এখন দ্রুত গতিতে চলছে। আমি প্রতিদিন তার অগ্রগতি পর্যবেক্ষণ করছি।

এদিকে নুরুজ্জামান নাজির বাড়ীর দুঃস্থ ও মানসিকভাবে অসুস্থ অধিবাসী এহসানুল হকের ঘর সংস্কারের জন্য মেয়র মহোদয় যে অনুদান দিয়েছেন তারও সংস্কার কাজ দু একদিনের মধ্যে শেষ হবে।


এডিবি’র অর্থায়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বাস্তবায়নে ৪ নং চান্দগাঁও ওয়ার্ডের জাকির হোসেন কনট্রাকটর বাড়ি হতে আনার উল্লাহ শাহজী সেতু ও মুন্সেফ আলী মিস্ত্রী সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন খালেদ সাইফু, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক ও চান্দগাঁও নাগরিক উদ্যোগের আহবায়ক সৈয়দ উমর ফারুক, সহকারী সম্পাদক- সৈয়দ কামরুল হাবিব, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য এস এম হুমায়ুন কবির, আমির হোসেন, নুরুল ইসলাম, যুবলীগ নেতা সৈয়দ গোলাম আয়াজ, মোঃ নুরুল আমিন, যুবলীগ নেতা মোঃ এমদাদুল হক, মোঃ নাছির, আলাউদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *