চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশ ধোপাছড়ি উচ্চ বিদ্যালয়ে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা

প্রকাশ: ২০২০-০২-০২ ০০:০২:২১ || আপডেট: ২০২০-০২-০২ ০০:০৪:৪৩


নিজস্ব প্রতিনিধি, চদনাইশ, চট্টগ্রাম :
উপজেলার দুর্গম পাহাড়ী এলাকা ধোপাছড়ি শীলঘাটা উচ্চ বিদ্যালয় পুলিশ প্রশাসনের উদ্যাগে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক প্রতিরাধে মতবিনিময় সভা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

গতকাল ১ ফেব্রুয়ারী সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ. ইছাহাকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি মোঃ. দেলোয়ার হাসান, সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম, ধোপাছড়ি পুলিশ ফাঁড়ির আইসি এস আই আমির হামজা।

শিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ইউপি সদস্য মোঃ. আবু রাশেদ, ইউপি সদস্য কবির আহমদ, এ.এস.আই মোঃ লিংকন, সহকারী প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, শিক্ষক বিবি হাওয়া প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ।

তাদরকে সুশিক্ষায় শিক্ষিত করে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ সচেতন করে তুলত হবে। প্রত্যক শিক্ষার্থীকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের অগ্রনী ভূমিকা পালনের উপর গুরুত্বারোপ করেন। পর তিনি বিদ্যালয়ের লাইব্রেরীর জন্য বই, শিক্ষার্থীদের জন্য ব্যাডমিটন, ফুটবল, নটসহ ভলিবল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *