চট্টগ্রাম, , মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গুনিয়ায় চোলাই মদ ও ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: ২০২০-০২-০২ ১২:৪৫:৫১ || আপডেট: ২০২০-০২-০২ ১২:৪৬:৪০

রাঙ্গুনিয়া প্রতিনিধি :
রাঙ্গুনিয়ায় পৃথক অভিযানে ১১০ লিটার চোলাই মদ ও ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের ধরা হয়। শনিবার তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার পোমরা ইউনিয়নের বাচাশাহনগর এলাকার আহাম্মদ মিয়ার ছেলে মোঃ সেলিম (৩৫), কুখ্যাত মাদক সম্রাট মোঃ গিয়াস উদ্দিন(৩০) ও মো. আলমগীর(২৮)। এরমধ্যে সেলিমের কাছে ১০০ লিটার চোলাই মদ সহ বাকী দুইজনের কাছে যথাক্রমে ১০ লিটার চোলাই মদ ও ২০ পিস ইয়াবা পাওয়া যায়।


রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদে শুক্রবার রাতে গোডাউনে অভিযান চালানো হয়। এই সময় একটি নম্বরবিহীন সিএনজি অটোরিকশাকে থামাতে বলে এটি পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে কাপ্তাই সড়কের মোহাম্মদপুর এলাকা থেকে সেলিমকে ধরা হয়।

এসময় অটোরিকশার পেছনে ৩টি প্লাস্টিকের বস্তার ভিতর ২০টি সাদা পলিথিনে রাখা ১০০ লিটার চোলাইমদ ও ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়।


রাঙ্গুনিয়া থানা সুত্রে আরও জানা যায়, চন্দ্রঘোনা দোভাষীবাজার এলাকা থেকে ১০ লিটার চোলাই মদ সহ কুখ্যাত মাদক সম্রাট মোঃ গিয়াস উদ্দিন(৩০)’কে এবং উত্তর রাঙ্গুনিয়ার সোনারগাও এলাকা থেকে অপর মাদক সম্রাট মো. আলমগীর(২৮)কে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *