চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে অজ্ঞাত এক মহিলার গলিত লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০২-০৪ ২০:৩০:৫৭ || আপডেট: ২০২০-০২-০৪ ২০:৩১:০৬

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ


বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি পাহাড় থেকে অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (৪ফেব্রুয়ারি) স্থানীয় হেডম্যান মং ওয়ে মার্মার সংবাদের ভিত্তিতে সোনাইছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের নবাগত ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বেলা সাড়ে ১২ টার দিকে অর্ধগলিত এই অজ্ঞাতনামা মহিলার লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।


নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ পরিদর্শক( ওসি তদন্ত) কানন চৌধুরী জানান, সোনাইছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের জারুলিয়াছড়ি এলাকার সোলেমান সওদাগরের বাগানের পাহাড়ের ঢালু থেকে এ গলিত লাশটি উদ্ধার করা হয়।


উদ্ধার করা এ মহিলার লাশটির বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর হতে পারে। তবে এটাকি মুসলিম না হিন্দু কিংবা উপজাতী পরিচয় পাওয়া যাচ্ছেনা এবং এ সংবাদ লেখাকাল পর্যন্ত লাশেরও কোন পরিচয় পাওয়া যায় নি।


উল্লেখ্য গত ৩১ জানুয়ারী ঐ এলাকার চালা থোয়াই মার্মার বাঁশ ঝোপ থেকে বিচ্ছিন্ন একটি মানুষের পা উদ্ধার করে করেছিল থানা পুলিশ। এর দুইদিন পর এবার মহিলার লাশ উদ্ধারে স্থানীয়দের মাঝে অজানা আতংক বিরাজ করছে। এ সংবাদ লেখা পর্যন্ত লাশটি নাইক্ষ্যংছড়ি থানায় রয়েছে। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *