চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

১০ হাজার সাবান-মাক্স বিতরণ ও স্প্রে ছিটালেন নয়ন চেয়ারম্যান

প্রকাশ: ২০২০-০৩-২৬ ১২:০৫:০২ || আপডেট: ২০২০-০৩-২৬ ১২:০৬:৫৭

মিরসরাই প্রতিনিধি, বীর কন্ঠ : মিরসরাইয়ে সড়কে ব্লিচিং পাউডার মেশানো জীবানুনাশক স্পে (পানি) ছিটিয়েছে উপজেলার করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন। বুধবার (২৫ মার্চ) বারইয়ারহাট-খাগড়াছড়ি ও ছাগলনাইয়া সড়কে নিজ হাতে পানি ছিটিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক মোঃ শেখ সেলিম উপস্থিত ছিলেন।

এনায়েত হোসেন নয়ন বলেন, আতঙ্কিত হওয়ার কিছুই নেই। সচেতনতাই করোনাভাইরাস প্রতিরোধ করতে পারে। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রত্যেকেই সতর্কতার অংশ হিসেবে মুখে মাস্ক ব্যবহার করা, গণপরিবহন ও ময়লা পোশাক এড়িয়ে চলা, পর্যাপ্ত পানি পান করা, ঘরে ফিরে হ্যান্ডওয়াশ দিয়ে ভালো করে হাত ধোয়া। সকল জনসাধারণকে ১৫দিন ধরে বাড়িতে থাকার জন্য অনুরোধ করছি। আমার ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের প্রধান প্রধান সড়কে বিøচিং পাউডার মেশানো পানি ছিটানো হচ্ছে।

তিনি বলেন, করেরহাট ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংঘঠনের নেতৃবৃন্দের সহযোগীতায় সমাজের বিভিন্ন শ্রেনী মানুষের মাঝে ১০ হাজার সাবান ও মাক্স বিতরণ করা হয়েছে। করোনাভাইরাসে জনসচেতনতায় ১২ হাজার প্রচারপত্র বিলি করা হয়েছে এবং গত ১০দিন ধরে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে মাইকিং করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *