চট্টগ্রাম, , বুধবার, ২৩ জুন ২০২১

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

সেনাজোনের উদ্যেগে আলীকদম-ফাঁসিয়াখালী সড়কে জীবানুনাশক স্প্রে মেশিন স্থাপন

প্রকাশ: ২০২০-০৪-১৯ ২০:৫৭:২৭ || আপডেট: ২০২০-০৪-১৯ ২০:৫৭:৩৫

হিল্লোল দত্ত,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:

আলীকদম-ফাঁসিয়াখালী সড়কের ইয়াংছা আর্মি ক্যাম্প চেক পোস্টে জীবানুনাশক স্প্রে মেশিন স্থাপন করেছে বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম সেনাজোন। লামা-আলীকদম সড়কে খাদ্যপণ্যবাহী ও অন্যান্য মালামাল পরিবহনে ব্যবহৃত সবধরণের যানবাহনে এ স্প্রে মেশিন দিয়ে স্প্রে করে জীবনুমুক্ত করা হবে।

রবিবার সকাল দশটায় জীবানুনাশক স্প্রে মেশিনটি উদ্বোধন করেন আলীকদম জোন কমান্ডার লেঃ কর্নেল সাইফ শামীম, পিএসসি। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লামা সাব-জোন কমান্ডার মেজর মোয়াজ্জেম হোসেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমী, লামা পৌর মেয়র জহিরুল ইসলাম ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার, লামা প্রেসক্লাব সেক্রেটারী মোঃ কামরুজ্জামান ও আওয়ামী লীগ নেতা প্রদীপ কান্তি দাশ প্রমুখ।

পরে ইয়াংছা আর্মি ক্যাম্পের আশপাশের স্থানীয় দুঃস্থ জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম পিএসসি। এ সময় তিনি বলেন, সরকার ও সেনাবাহিনী সবসময় দুঃস্থ জনগণের পাশে আছে এবং থাকবে। পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনও করোনা পরিস্থিতি মোকাবেলায় জনকল্যাণে কাজ করছে। এ সময় জোন কমান্ডার সরকারি নির্দেশনা মেনে সকলকে ঘরে অবস্থান করে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *