চট্টগ্রাম, , বুধবার, ৩ মার্চ ২০২১

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারার বারশত ইউনিয়নে ৩৬৬ পরিবারে শেখ হাসিনার উপহার

প্রকাশ: ২০২০-০৪-২৩ ২০:০১:৪১ || আপডেট: ২০২০-০৪-২৩ ২০:০১:৪৬

আনোয়ারা প্রতিনিধি, বীর কন্ঠ:


আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের ৩৬৬ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বারশত ইউনিয়ন পরিষদের অস্হায়ী কার্য্যালয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.ফেরদৌস হোসেন,উপজেলা তথ্য-আপা আয়শা আকতার,ইউপি সচিব আজগর আলী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক মো.ইসহাক, ইউপি সদস্য নুরুল ইসলাম, আব্দুল গফুর, আব্দুল হামিদ,জমির উদ্দিন ও ইউপি সদস্যা রাজিয়া সুলতানা, পারভিন আকতার, লাকী আকতার প্রমূখ।

ইউপি সূত্রে জানা যায়, করোনা মহামারী শুরু থেকে এই পর্যন্ত সরকারের পক্ষ থেকে তিন দফায় ৬১৬ পরিবার ও স্হানীয় সংসদ সদস্য, ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী’র পক্ষ থেকে দুই দফায় ৯০০ পরিবারসহ মোট ১৫১৬পরিবারকে পরিষদের মাধ্যমে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়াও ইউপি চেয়ারম্যানের ব্যাক্তিগত তহবিল থেকে বিভিন্নভাবে প্রায় ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন বলে জানা যায়।

এ বিষয়ে বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্ জানান এই পর্যন্ত মহামারী করোনা ভাইরাসের এই দূর্যোগ মূহুর্তে জননেত্রী শেখ হাসিনার পক্ষে আমাদের রাজনৈতিক অভিভাবক মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের দিকনির্দেশনায় সার্বক্ষণিক এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন, যতদিন এই মহামারী থেকে মুক্তি না হবে ততদিন জনগণের পাশে থেকে পাশে সার্বিক সহযোগিতা করে যাবো এবং সবাইকে সরকারের নির্দেশনা যথাযথ মেনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ঘরে থাকতেও বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *