চট্টগ্রাম, , সোমবার, ৮ মার্চ ২০২১

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় করোনা রোগীর সেবায় নিজের বাড়ি ছেড়ে দিলেন হাছান চৌধুরী

প্রকাশ: ২০২০-০৪-২৩ ১৯:৪৪:৩৪ || আপডেট: ২০২০-০৪-২৩ ১৯:৪৪:৩৯

আনোয়ারা প্রতিনিধি, বীর কন্ঠ:


করোনা পরিস্থিতিতে আক্রান্ত মানুষের সেবা ও রোগীদের আইসোলেশনে রাখতে নিজের বাড়ি ছেড়ে দিয়েছেন আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাছান চৌধুরী। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাড়ি ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক এই চেয়ারম্যান।


হাছান চৌধুরী বীর কন্ঠকে বলেন,উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামে আমার একটি দোতলা বাড়ি আছে। পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করার ফলে বাড়িটি খালি রয়েছে। ওই বাড়ি করোনা রোগী বা যোদ্ধাদের জন্য ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু বর্তমানে দেশ এক ক্রান্তিকাল সময় অতিক্রম করছে সেহেতু বাড়িটি জনস্বার্থে ছেড়ে দিলাম। এতে করে যদি কারও উপকারে আসে তাহলে সেটিই হবে আমার জন্য একটি বড় পাওয়া। করোনা মহামারি থাকা অবস্থায় যতদিন দরকার ততদিন আমার এই বাড়ি জনস্বার্থে ব্যবহার করতে পারবে প্রশাসন।


তিনি আরো বলেন,আমরা একটি যুদ্ধে অবতীর্ণ হয়েছি। এই যুদ্ধ কতদিন চলবে তা কেউ বলতে পারব না। দেশের মানুষ আজ অসহায়। খাদ্যের জন্য হাহাকার,সুচিকিৎসার অভাব। এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো উচিত। আমরা যারা স্বাবলম্বী,তাদের সবারই এগিয়ে আসা উচিত। আমার নিজের অনুশোচনার জায়গা থেকে এমন সিদ্ধান্ত নিয়েছি। যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হবে ততদিন বাড়িটি করোনাযোদ্ধারা ব্যবহার করতে পারবেন।
এ বিষয়ে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন,বারশত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাছান চৌধুরী তার বাড়িটি ব্যবহারের কথা জানিয়েছেন। প্রয়োজন হলে আমরা তা কাজে লাগাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *