চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১

মিজবাউল হক চকরিয়া অফিস

কথা কাটাকাটি জের ধরে চকরিয়ায় পূজা কমিটির নেতার উপর সন্ত্রাসী হামলা

প্রকাশ: ২০২০-০৪-২৬ ১৯:৪৩:১৬ || আপডেট: ২০২০-০৪-২৬ ১৯:৪৩:২১

স্টাফ রিপোর্টার, চকরিয়া :


চকরিয়া পৌরসভা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি কৃষ্ণপদ জল দাশের (৪৩) উপর হামলা চালিছে সন্ত্রাসীরা। এসময় তার কাছে থাকা দামী মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। ২৬ এপ্রিল রবিবার দুপুর দেড়টার দিকে পৌরসভা ৩নং ওয়ার্ড সিকদারপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ ও মৎস্যজীবি সমিতি।
প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন দুপুর দেড়টার দিকে পূজা কমিটির নেতা কৃষ্ণপদ জলদাশ বাড়ি ফেরার সময় দেখা হয় একই এলাকার পরিবহন শ্রমিক নেতা রফিক উদ্দিনের সাথে। ওইসময় তাদের মধ্যে পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে দুইজন প্রার্থী নিয়ে কথা হয়। শ্রমিক নেতা রফিক আগামী নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হানিফের পক্ষে কাজ করতে হবে বলে চাপ দেন কৃষ্ণপদ জলদাশকে। এসময় কৃষœপদ জলদাশ বর্তমান কাউন্সিলার বশিরুল আইয়ুবের পক্ষে থাকবেন বলে হাটতে থাকেন। এতে ক্ষুব্ধ হয় শ্রমিকনেতা রফিক। কৃষœপদ জল দাশের পথগতিরোধ করে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে লাঠি দিয়ে পিঠুনি দেন ওই শ্রমিকনেতা। এসময় মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করলে মাটিতে লুঠিয়ে পড়েন পূজা কমিটির নেতা। মারাত্মকভাবে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে।
আহত কৃষœপদ জলদাশ বলেন, পরিকল্পিতভাবে তার উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী রফিক। তার শরীরের বিভিন্ন অংশে লাঠি দিয়ে আঘাত করেছে। দামী মোবাইল ও পকেটে থাকা নগদ ৭ হাজার টাকাও লুটে নিয়ে গেছে। এদিকে এঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা পূজা উদযাপন পরিষদ, পৌরসভা পূজা উদযাপ পরিষদ ও উপজেলা মৎস্যজীবি সমিতির সংগঠনের নেতারা। তারা শ্রমিকনেতা রফিককে গ্রেফতার করারও দাবী জানান। নেতৃবৃন্দরা বলেন, একদিকে করোনা ভাইরাস নিয়ে সাধারণ মানুষের জীবন দূর্বিসহ হয়ে উঠেছে। ঠিক ওইসময় পূজা কমিটির নেতাকে হামলা করে সামাজিকবন্ধন নষ্ট করার পায়তারা করছেন। দ্রুত সময়ে তাকে গ্রেফতার করার দাবী জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *