চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-২৯ ২০:৫৮:০৯ || আপডেট: ২০২০-০৪-২৯ ২০:৫৮:১৭

মো. নুরুল আলম, চন্দনাইশ::

“পুষ্টি উন্নয়ন এর বুনিয়াদ, খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন” এমন প্রতিপাদ্য কে সামনে রেখে পালিত হলো জাতীয় পুষ্টি সপ্তাহ।

জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২০ উপলক্ষ্যে চট্টগ্রামে চন্দনাইশ উপজেলায় গরীব, দুস্থ ও অসহায় ৭০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গত সোমবার ও বুধবার (২৭ ও ২৯ এপ্রিল) সকাল ১১ টার সময় চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাঙ্গণে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ৭০টি পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে এই পুষ্টি কর খাদ্যসামগ্রী বিতরণ করেন।

পুষ্টি কর খাদ্য সামগ্রীর ভেতর ছিলো চাউল, আলু, সয়াবিন তেল, পেঁয়াজ, সাবান, মশুর ডাল ও লবন ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহীন হোসাইন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডাঃ
আবু রাশেদ মোঃ নুরুদ্দিন, দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে আবাসিক কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবু তৈয়ব সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহীন হোসাইন চৌধুরী বলেন, দেশের এমন সংকটময় পরিস্থিতিতে সকল বিত্তবানদের উচিত অসহায়ের পাশে দাঁড়ানো। তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেওয়া।

উল্লেখ্য, জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত রোগীসহ দেশের সকল রোগীকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। পাশাপাশি অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও বিতরণ করছেন। তাদের এই অক্লান্ত পরিশ্রম জাতি কখনো ভুলবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *