চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে ইমাম ও মুয়াজ্জিনের পাশে চেয়ারম্যান আবদুল জব্বার নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

প্রকাশ: ২০২০-০৪-৩০ ২১:৩৯:১৭ || আপডেট: ২০২০-০৪-৩০ ২১:৩৯:২২

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় করোনা পরিস্থিতি মোকাবিলায় বিভিন্ন মসজিদের অস্বচ্ছল ইমাম, মুয়াজ্জিন ও শিক্ষকদের পাশে দাঁড়িয়েছেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরী।

চন্দনাইশে বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন এবং ইসলামী ফাউন্ডেশনের শিক্ষকদের মাঝে চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ এবং উপজেলা প্রশাসন থেকে বিভিন্ন খাদ্য সহায়তা দিয়েছেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরী।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা প্রাঙ্গণে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে মসজিদ ভিত্তিক শিশু ও গনশিক্ষার শিক্ষকসহ মসজিদে কর্মরত দেড় শতাধিক অস্বচ্ছল ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সহায়তা ও উপজেলা প্রশাসন থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরী, চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন, উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা
হাফেজ ক্বারী মাওলানা মুফতি মুহাম্মদ গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ হেলাল উদ্দিন চৌধুরী, সদস্য আবুল কাশেম বাবুল, আ’লীগ নেতা মোঃ আমজাদ হোসেন চৌধুরী, শেখ হেলাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *