চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে হাবিবার সংস্পর্শে আরো তিন জন করোনা আক্রান্ত

প্রকাশ: ২০২০-০৪-৩০ ২১:২০:০৮ || আপডেট: ২০২০-০৪-৩০ ২১:২০:১৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ


বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে দ্বিতীয় করোনা আক্রান্ত জান্নাতুল হাবিবার সংস্পর্শে আরো তিন জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত ৩ জনই গত ২৬ এপ্রিল শনাক্ত হওয়া হাবিবার সংস্পর্শে থেকে হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করেছে নাইক্ষ্যংছড়ি হাসপাতাল কর্তৃপক্ষ। এ তিন জনসহ নাইক্ষ্যংছড়ি উপজেলাতে মোট করোনা রোগীর সংখ্যা ৫ জনে দাড়াল।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাফর মোঃ ছলিম।

তিনি জানান, বুধবার তাদের কাছ থেকে নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানোর পর বৃহস্পতিবার পরিক্ষার রিপোর্টে এই ৩ জনের করোনা পজেটিভ হয়।
স্থানীয় মেম্বার আলি হোসেন জানান
গত ২৭ এপ্রিল শনাক্ত হওয়া কম্বনিয়ার দ্বিতীয় করোনা রোগী জান্নাতুল হাবিবার ননদ আলম আরা ও তাঁর ৫ বছরের শিশু রবিউল হাসান জিসান ও ১৮ বছরের মেয়ে শহিদা আক্তার রয়েছে।

নাইক্ষ্যংছড়ির প্রথম রোগী ঘুমধুমের আবু ছিদ্দিক গত ২৭ এপ্রিল সুস্থ হয়ে বাড়ীতে ফিরে গেছেন এবং এখনো সুস্থই আছেন। তাছাড়া ২য় রোগী জান্নাতুল হাবিব নাইক্ষ্যংছড়ি হাসপাতালের আইসোলেশনে আছেন। এ সংবাদ লেখা কাল পর্যন্ত নতুন ৩ করোনা আক্রান্ত রোগী নিজ বাড়ীতে লকডাউনে থেকে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালের সিনিয়র চিকিৎসকের পরামর্শ মতে চিকিৎসা চলছে। অবস্থার অবনতি হলে হাসপাতালের আইসোলেশনে নিয়ে আসা হবে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *