চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযানে ৫ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪

প্রকাশ: ২০২০-০৫-০৭ ১৭:৪৪:৩৯ || আপডেট: ২০২০-০৫-০৭ ১৭:৪৪:৪৪

লোহাগাড়া অফিস■ লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযানে প্রাইভেটকার ও মোটর সাইকেল যোগে ইয়াবা পাচারকালে ৪ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্চা বড়বিল এলাকার শফিকুর রহমানের পুত্র মোহাম্মদ সেলিম (২৩) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া বালিয়ান ইউনিয়নের জয়নাল আবেদিনের পুত্র মোঃ জসিম উদ্দিন (২৬),
কক্সবাজার জেলার রামু ফতেহারকুল এলাকার সুভাস ধরের পুত্র মোঃ বিপ্লব ধর (২৩) ও কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুবপালং এলাকার আবুল কালামের পুত্র মোঃ বশর (২৮)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে ১২টার দিকে থানার এসআই গোলাম কিবরিয়া ও চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রিজওয়ানুল ইসলামের নেতৃত্বে একটি পুলিশি দল চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে প্রাইভেট কার গাড়িতে তল্লাশী চালিয়ে সেলিম ও জসিম উদ্দিনের কাছ থেকে ২হাজার পিচ ইয়াবা ট্যাবলেট এবং মোটর সাইকেল করে যাওয়ার সময় বিপ্লব ধর ও বশরের কাছ ৩হাজার পিচসহ মোট ৫হাজার পিচ ইয়াবাসহ তাদেরকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *