চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

admin

শাহ আমানত সেতুর নিচ থেকে অজ্ঞাতনামা লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০৫-১০ ১৪:২৮:৪৭ || আপডেট: ২০২০-০৫-১০ ১৪:২৮:৪৯

কর্ণফুলী প্রতিনিধি■
কর্ণফুলী উপজেলায় অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে কর্ণফুলী থানা পুলিশ। শনিবার (৯ মে) রাত সাড়ে দশটার সময় উপজেলায় শাহ আমানত সেতুর দক্ষিণ প্রান্তে সেতুর নিচ থেকে আনুমানিক ৫৫ বছর বয়সী অজ্ঞাতনামা ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তির পরিধানে ছিল চেক লুঙ্গি এবং হাতওয়ালা সাদা গেঞ্জি। তবে সুরতহাল রির্পোটে মৃতব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন কর্ণফুলী থানার কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ ।

থানাসূত্রে জানা যায়, শনিবার (৯ মে) রাত সাড়ে দশটার সময় উপজেলায় শাহ আমানত সেতুর দক্ষিণ প্রান্তে সেতুর নিচে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কর্ণফুলী থানা পুলিশ পরনে চেক লুঙ্গি এবং হাতওয়ালা সাদা গেঞ্জি পরিহিত আনুমানিক ৫৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করে।

কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রির্পোটে মৃতব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *