চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে ব্যুরো বাংলাদেশের উদ্যােগে পাঁচ’শ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০৫-১১ ১৫:৫০:২৭ || আপডেট: ২০২০-০৫-১১ ১৫:৫০:৩১

প্রদীপ শীল, রাউজান■ এনজিও সংস্থা বুরো বাংলাদেশের উদ্যােগে কোভিড-১৯এ ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১১ মে সোমবার সকালে পাঁচ শতাধিক মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় রাউজান উপজেলা পরিষদ মাঠে। এর আগে এক আলোচনা সভা চট্টগ্রাম বিভাগীয় ব্যবস্থাপক মহসিন হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় টেলিকমিউনিকেশনের যুক্ত হয়ে বক্তব্য রাখেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, বুরো বাংলাদেশের আঞ্চলিক ব্যবস্থাপক উত্তম কুমার বসাক, এলাকা ব্যবস্থাপক আকিজুর রহমান, রাউজান ব্যবস্থাপক শাহিন মিয়া প্রমুখ।

টেলিকমিউনিকেশনের যুক্ত হয়ে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, রাউজানে কর্মহীন, নিম্ন আয়ের লোক, মধ্যবিত্ত ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা আমরা অব্যহত রেখেছি। এই পর্যন্ত ৬৫ হাজার পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়া সরকারী ভাবে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছি ৪২ হাজার মানুষের মাঝে। তিনি রাউজানে পাঁচ শতজনকে খাদ্য বিতরণ করায় আন্তরিক ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *