চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মিজবাউল হক চকরিয়া অফিস

আইএসডিই’র ত্রাণ বিতরণ করলেন চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী

প্রকাশ: ২০২০-০৫-১৩ ১৬:২১:৩১ || আপডেট: ২০২০-০৫-১৩ ১৬:২১:৩৭

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে এনজিও সংস্থা আইএসডিই’র উদ্যোগে করোনা সংক্রমণে জীবিকা হারানো কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ত্রাণ বিতরন করা হয়েছে। মঙ্গলবার ১২ মে ত্রাণ বিতরণ কর্মসুচি আনুষ্ঠানিক উদ্বোধন করছেন প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।
এনজিও সংস্থা আইএসডিই’র চট্টগ্রামের আঞ্চলিক সমন্বয়ক এসএম নাজের হোসাইন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি ছিলেন বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, এনজিও সংস্থা আইএসডিই’র বিভিন্ন বিভাগের কর্মকর্তা, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন।
চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, করোনা সংক্রমণের কারণে দেশের বেশিরভাগ শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। বিশেষ করে নিন্মআয়ের পরিবার গুলো আয়ের উৎস হারিয়ে ফেলার কারণে পরিবার পরিজন নিয়ে চরম অভাব অনটনে আছে। এই অবস্থায় জনগনের দুর্দিনে পাশে এগিয়ে এসেছেন এনজিও সংস্থা এনজিও সংস্থা আইএসডিই।
তিনি বলেন, সংস্থাটির চট্টগ্রামের আঞ্চলিক সমন্বয়ক চকরিয়ার কৃতিসন্তান এসএম নাজের হোসাইন মানবিক দায়িত্ববোধ থেকে এলাকার গরীব ও দিনমুজুর শ্রেনীর মানুষের জন্য ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছেন। এরই অংশহিসেবে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের কমহীন অন্তত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহাতায় তুলে দিয়েছেন এনজিও সংস্থা আইএসডিই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *