চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশের দোহাজারী পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার ‘শিশু খাদ্য’ পেলেন ৩৪ মা

প্রকাশ: ২০২০-০৫-১৪ ২১:৪৩:৪১ || আপডেট: ২০২০-০৫-১৪ ২১:৪৩:৪৫

মোঃ নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম)::

করোনা ভাইরাসের কারনে সৃষ্ট পরিস্থিতিতে মানবিক সহায়তার অংশ হিসেবে চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার ‘শিশু খাদ্য’ বিতরণ করা হয়েছে।

গত বুধবার দুপুরে দোহাজারী পৌরসভা কার্যালয়ে বিভিন্ন ওয়ার্ডের ৩৪ জন মায়ের হাতে শিশুদের খাবারগুলো তুলে দেয়া হয়।

বিতরণ করা খাবারগুলোর মধ্যে রয়েছে হরলিকস, সুজি, দুধ, চিনি, সাগু ও বিস্কুট।

লকডাউন পরিস্থিতিতে কর্মহীন এই দুঃসময়ে শিশুদের খাবার হাতে পেয়ে স্বস্তি পেয়েছেন হতদরিদ্র মায়েরা। এই সহায়তা পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

এ ব্যাপারে দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন বলেন, “করোনা ভাইরাসের সংক্রমন থেকে সকলকে মুক্ত রাখতে দরিদ্র শ্রেণির লোকজনদের পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী সহায়তা দিচ্ছেন। দোহাজারী পৌরসভায় এ পর্যন্ত প্রায় তিন হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে। পর্যায়ক্রমে আরো দেয়া হবে। কিন্তু প্রত্যেককে ঘরে থেকে নিজেকে রক্ষা করতে হবে। দোহাজারী পৌরসভায় ১৮শ পরিবারকে বিশেষ ওএমএস কর্মসূচির আওতায় দশ টাকা কেজি দরে বিশ কেজি করে চাল দেয়া হবে। ইতিমধ্যে প্রত্যেক ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ করা হয়েছে। তিন জন ডিলার পৌর এলাকার পৃথক স্থানে আগামীকাল থেকে এই চাল বিতরণ করবেন।”

শিশু খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন, দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন, সহকারী প্রকৌশলী মোহাম্মদ শামীম মৃধা, উপ-সহকারী প্রকৌশলী জমির উদ্দিন, হিসাব রক্ষক মজিবুর রহমান, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়া, সাবেক ইউ.পি সদস্য মোঃ শাহ্ আলম, এসএম জামাল উদ্দিন, ইস্কান্দর মিয়া, রোকেয়া বেগম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *