চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি।

বোয়ালখালীতে গোলাগুলিতে মুক্তিযোদ্ধা গুলিবিদ্ধ: নিহত ১

প্রকাশ: ২০২০-০৫-১৬ ১৬:৪৬:৪৬ || আপডেট: ২০২০-০৫-১৬ ১৬:৪৬:৫১

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, বোয়ালখালী|
বোয়ালখালীতে পূর্ব শক্রতার জেরে মুক্তিযোদ্ধাসহ দুইজন আহত ও ১ জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ মুক্তিযোদ্ধা আলি মদন (৬০) ও তার ছেলে নাছের (৪৫)। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নেওয়ার পথে মোঃ নাছের মারা যায়। ১৫ মে শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের বটতল খলিল তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর নিয়ে জানা যায় আলী মদন ও হাচিঁ মিয়ার পরিবারের সাথে দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা লেগেই আছে। গতকাল কথা কাটাকাটির এক পর্যায়ে উপয়পক্ষ মারামারিতে লিপ্ত হলো এঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।


ঘটনাস্থলে উপস্থিত বোয়ালখালী থানার এস আই সুমন দে বলেন, মুক্তিযোদ্ধা আলি মদনের পায়ে গুলি করা হয় এবং তার ছেলে নাছেরকেও শরীরের বিভিন্ন স্থানে গুলি করা হয় এবং সে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় শওকত ও জসিমকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বোয়ালখালী থানা পুলিশ।

আসামী শওকতের ঘর থেকে ২ টি দেশীয় অস্ত্র, ১টি বিদেশি পিস্তল, ২টি এলজি, ২টি চাপাতি সহ আরও অনন্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জসিম ও শওকত নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২টি পিস্তল, একটি এলজি, ৫ রাউন্ড গুলি, ২টি কার্তুজ, ছুরি, চাপাতি, দা উদ্ধার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *