চট্টগ্রাম, , শুক্রবার, ৭ মে ২০২১

admin

করোনা উপসর্গ নিয়ে ৮ ঘণ্টার ব্যবধানে দুই সহোদরের মৃত্যু

প্রকাশ: ২০২০-০৬-০৬ ১১:৪২:৫২ || আপডেট: ২০২০-০৬-০৬ ১১:৪২:৫৭

হাটহাজারী প্রতিনিধি|
হাটহাজারীতে করোনা উপসর্গ নিয়ে ৮ ঘণ্টার ব্যবধানে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহতরা হলেন- পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব দেওয়ান নগর জোহরা বাপের বাড়ির মরহুম গোলাম রসুলের ছেলে মধ্যপ্রাচ্য প্রবাসী মো. শাহ আলম (৩৬) এবং তার ছোট ভাই হাটহাজারী বাজারের এন জহুর মার্কেটের ব্যবসায়ী মো. শাহ জাহান (৩২)।

গত শুক্রবার দুপুর ২টার দিকে চমেক হাসপাতালে মারা যান শাহ আলম। তার মৃত্যুর ৮ ঘণ্টা পর রাত ১০টার দিকে একই হাসপাতালে মারা যান ছোট ভাই ব্যবসায়ী শাহজাহান। মাত্র ৮ ঘণ্টার একই পরিবারের দুই ভাইয়ের করুণ মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে। নিকটাত্মীয়দের অভিযোগ, আইসিইউ সুবিধা না পাওয়ায় বলা যায় বিনা চিকিৎসায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

জানা গেছে, দুই ভাই করোনা উপসর্গ নিয়ে প্রায় চার দিন পূর্বে চমেক হাসপাতালে ভর্তি হয়। এর মধ্যে শ্বাসকষ্ট দেখা দিলে ডাক্তার তাদের আইসিইউতে রাখার পরামর্শ দেয়। কিন্তু হাসপাতালে অনেক ধর্ণা দিয়েও আইসিইউ বেড না পাওয়ায় গত শুক্রবার দুপুর ২টার দিকে শাহ আলম মারা যান। একইভাবে শ্বাসকষ্ট নিয়ে রাত ১০টার দিকে মারা যান ব্যবসায়ী শাহজাহান।

পারিবারিক সূত্র জানায়, দুবাইয়ের আবীরস্থ সবজি মার্কেটে কাজ করতেন মো. শাহ আলম (৩৬) । গেল জানুয়ারি মাসের শেষের দিকে প্রবাস থেকে ছুটিতে দেশের বাড়িতে বেড়াতে আসেন। করোনার সংকটের কারণে আটকা পড়েন দেশে। গত ৭/৮ বছর আগে বিয়ে করেন নিহত শাহ আলম। সংসারে ৬ বছর বয়সী সানজিত নামের একটি সন্তান রয়েছে তার। শাহ আলমের ছোট ভাই নিহত শাহজাহান (৩২) হাটহাজারী বাজারের কাচারী সড়কের এন জহুর শপিং সেন্টার মার্কেটের কাপড়ের দোকান আপন ফ্যাশনের মালিক। শাহজাহান সওদাগরের স্ত্রী ও ৫ বছর বয়সী এক কন্যা ও ১ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে।

এদিকে, মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে একই পরিবারের তরতাজা দুটি প্রাণ ঝরে যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *