চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

দীঘিনালা গুচ্ছগ্রামে সন্ত্রাসীদের ব্রাশফায়ার : এক নারী নিহত

প্রকাশ: ২০২০-০৮-১৫ ১৯:০৭:১২ || আপডেট: ২০২০-০৮-১৫ ১৯:০৭:১৭

খাগডাছড়ি প্রতিনিধি| পার্বত্য খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বাবুছড়া গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে।

এসময় সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করলে সোনামিয়া টিলার ভূমি রক্ষা কমিটির সভাপতি মোঃ আব্দুল মালেক এর স্ত্রী মোছাঃ মোর্শেদা বেগম (৪০) পিঠে গুলিবিদ্ধ হয়। পরে তাকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এসময় তার ছেলে মোঃ আহাদও গুলিবিদ্ধ হয়, তাকেও দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় প্রায় শতাধিক গুলির খোসা উদ্ধার করা হয়। সোনামিয়া টিলা ভূমি রক্ষা কমিটির সভাপতি মোঃ আব্দুল মালেক জানান, “গুচ্ছগ্রামে অবস্থান করা ইউপিডিএফ গণতান্ত্রিক কর্মীদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ হয়ে তার স্ত্রী মারা যায়। ঘটনার জন্য প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ ও সন্তু লারমার জেএসএসকে দায়ী করা হয়েছে।

বাবুছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জসীম উদ্দিন জানান, গভীর রাতে ফাঁড়ি পাশেই অবস্থিত গুচ্ছগ্রামে ব্রাশফায়ারের ঘটনা ঘটে। এসময় গুলিতে একজন নারী মারা যায় এবং এক শিশু গুলিবিদ্ধ হয়। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *