চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আব্দুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি

নাফ নদীতে গোলাগুলি : ৫০হাজার ইয়াবা উদ্ধার

প্রকাশ: ২০২০-০৯-২৪ ২৩:৩০:৫৪ || আপডেট: ২০২০-০৯-২৪ ২৩:৩০:৫৯

আবদুল্লাহ মনির, টেকনাফ|

নাফনদী সীমান্ত পয়েন্ট দিয়ে মাদকের চালান খালাসের সময় বিজিবি জওয়ানেরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। ঘটনাস্থল থেকে ৫০হাজার ইয়াবা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার ভোররাত টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের টেকনাফ বিওপির বিশেষ টহলদল মিয়ানমার থেকে মাদকের চালান আসার সংবাদ পেয়ে সাবরাং ইউনিয়নের আলুগোলার প্রজেক্ট এলাকায় অভিযানে যায়। কিছুক্ষণ পর উত্তর-পূর্ব পাশ দিয়ে দুই ব্যক্তি সাতাঁর কেটে একটি বস্তা নিয়ে জঙ্গলের দিকে প্রবেশ করতে দেখে চ্যালেঞ্জ করে। তখন বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে তখন বিজিবিও সরকারী সম্পদ এবং নিজের জান-মাল রক্ষার্থে পাল্টা ২ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এতে মাদক পাচারকারীরা ভীত-সন্ত্রস্ত হয়ে একটি বস্তা বেড়িবাঁধের পাশে ফেলে গ্রামের ভেতরে পালিয়ে যায়। পরে টহল দল বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এই ব্যাপারে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত ইয়াবা মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা বলে জানান। এবং ইয়াবা গুলো পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে প্রকাশ্যে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *