চট্টগ্রাম, , শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

admin

লোহাগাড়ায় গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা: গণপিটুনিতে যুবক নিহত

প্রকাশ: ২০২১-০৪-০১ ১৯:৩৬:৩৫ || আপডেট: ২০২১-০৪-০১ ১৯:৩৬:৪১

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রামের লোহাগাড়ায় গভীর রাতে এক গৃহবধুর ঘরে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টা করায় গণপিটুনিতে সৈয়দ নুর (২৮) নামে এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাত আনুমানিক ২টা ৪৫ মিনিটের সময় উপজেলার চুনতি ইউনিয়নের ডাকবাংলো মাঠ সংলগ্ন বাগান পাড়া এলাকার মনছুর আলমের বাড়িতে ঘটনাটি ঘটে।

নিহত যুবক সৈয়দ নুর উপজেলার আধুনগর ইউনিয়নের নুর মুহাম্মদ সিকদার পাড়ার মুহাম্মদ ইসলাম প্রকাল লালু মিয়ার পুত্র।

জানা যায়, উপজেলার চুনতি ডাকবাংলাে বাগান পাড়া এলাকায় জনৈক মহিলা প্রতিদিনের মতো তার দুই ছেলেকে নিয়ে বাড়ীতে ঘুমায়। তখন তার স্বামী বাইরে ছিল। গভীর রাতে তার বসত ঘরের বেড়া কেটে লক খুলে সৈয়দ নুর ঘরে প্রবেশ করে মহিলাকে শ্লীলতাহানি করার চেষ্টা করে। এ সময় ওই মহিলার বড় ছেলে তামিম  চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসে। গণপিটুনিতে ঘটনাস্থলে যুবক সৈয়দ নুর নিহত হয়।

এ ব্যাপারে ভিকটিম মহিলা জানান, ”আমি আমার দু সন্তানকে নিয়ে প্রতিদিনের মত ঘুমাচ্ছিলাম। আমার স্বামী ব্রিকফিল্ডে কর্মচারী। কাজ করার সুবাদে বাড়ীতে ছিলনা। গভীর রাতে বেড়া কেটে দরজার লক খুলে আমার ঘরে সৈয়দ নুর প্রবেশ করে আমার শ্লীলতাহানি করার চেষ্টা করে। আমি এবং আমার ছেলের  চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসে। ওই যুবক আমার সমস্ত শরীরের বিভিন্ন স্হানে আঘাত করে”।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রাফিকুল ইসলাম জামান ও চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নুল আবেদীন জনু কোম্পানী।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। সৈয়দ নুর নামের যে যুবক মহিলাকে শ্লীলতাহানির চেষ্টা করে। সে মানসিক ভারসম্যহীন। সে কয়েক দিন ধরে চুনতিতে তার নানার বাড়ীর আশপাশ এলাকায় ঘুরাফেরা করছিল। সে তার বাড়ীতে থাকেনা। ওই মহিলাকে শ্লীলতাহানির দৃশ্য দেখে তার ছেলে তামিম আত্মচিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়ে গণপিটুনি দিলে অভিযুক্ত যুবক ঘটনাস্থলে প্রাণ হারায়।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *