চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

admin

লোহাগাড়ায় ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ বছর কারাদণ্ড

প্রকাশ: ২০২৩-০৯-০৭ ১৬:৫১:৫৯ || আপডেট: ২০২৩-০৯-০৭ ১৬:৫২:০৫

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়ায় ইভটিজিংয়ের অভিযোগে রহিদুল রাজা মিয়া (২৪) নামের এক যুবককে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী মডেল উচ্চ বিদ্যালয় এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উল্ল্যাহ এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত রাজা মিয়া কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শিলখালি এলাকার বাদশা মিয়ার পুত্র।

স্থানীয়রা জানান, দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রী নিজ বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে দণ্ডপ্রাপ্ত রাজা মিয়া অশালীন আচরণ করতে থাকে। এক পর্যায়ে তার পথ রোধ করে হাত ধরে ওই ছাত্রীকে জোর করে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে মেয়েটি দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ইভটিজারকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নিকট সোপর্দ করে।

উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উল্ল্যাহ বলেন, প্রয়োজনীয় তদন্ত করে ইভটিজিং এর বিষয়টি সঠিক মর্মে উদঘাটিত হয়। অভিযুক্তও দোষ স্বীকার করে। তাকে ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। পরে সাজা পরোয়ানার মাধ্যমে আসামিকে জেল হাজতে প্রেরণের জন্য লোহাগাড়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *